শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

প্রাথমিক শিক্ষকদের বেতন ৯ম ও ১০ম গ্রেড করার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

লিমন মিয়া, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ১৭ Time View

আজ বুধবার (২ অক্টোবর) জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদ প্রাঙ্গণে  শিক্ষকদের ৯ম ও ১০ম গ্রেডে বেতন নির্ধারণের দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শতাধিক শিক্ষক অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা জানান, দীর্ঘদিন ধরে তারা ৯ম ও ১০ম গ্রেডে বেতন নির্ধারণের দাবি জানিয়ে আসছেন, কিন্তু এখনও এই বিষয়ে কোনো কার্যকর পদক্ষেপ নেওয়া হয়নি। বেতন বৈষম্যের কারণে শিক্ষকদের মধ্যে হতাশা দেখা দিচ্ছে। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষক সমন্নয়ক হোসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিয়াউর রহমানসহ আরও অনেকে।

মানববন্ধন শেষে একটি প্রতিনিধি দল উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে স্মারকলিপি প্রদান করে। তাতে উল্লেখ করা হয়, শিক্ষকদের বেতন বৈষম্য দূর করতে দ্রুত ব্যবস্থা নিতে হবে। তা না হলে তারা আগামীতে আরো কঠোর কর্মসূচি গ্রহণ করবেন।

শিক্ষকরা বলেন, “আমরা শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করছি, কিন্তু আমাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। ৯ম ও ১০ম গ্রেডে বেতন নির্ধারণ আমাদের দীর্ঘদিনের দাবি, যা অবিলম্বে বাস্তবায়ন করতে হবে।”

উপজেলা নির্বাহী কর্মকর্তা স্মারকলিপি গ্রহণ করে শিক্ষকদের দাবির বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করবেন বলে আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Toroni24 Tv.
Theme Dwonload From ThemesBazar.Com