শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

হরিপুর থানা, ঠাকুরগাঁও এর আয়োজনে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

কায়সার রেজা লাবণ্য,ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৩৮ Time View

অদ্য ০৭ মে ২০২৪ খ্রি.তারিখ হরিপুর থানা পুলিশ কর্তৃক আয়োজিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা, পুলিশ সুপার, ঠাকুরগাঁও মহোদয়। 

উক্ত ব্রিফিং এ উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) ঠাকুরগাঁও, সহকারি পুলিশ সুপার, পীরগঞ্জ সার্কেল, (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), ঠাকুরগাঁও, উপজেলা নির্বাহী অফিসার, হরিপুরসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগণ ও আনসার সদস্যবৃন্দ।

উক্ত ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার মহোদয় বলেন নির্বাচন ডিউটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি ডিউটি । এজন্য সকলকে সর্বোচ্চ পেশা-দারিত্বের সাথে নির্বাচন উপলক্ষ্যে নিজ নিজ দায়িত্ব পালনের অস্ত্র-গোলাবারুদ ঠিকমতো রাখা এবং পুলিশের ভাবমূর্তি যেন অক্ষুণ্ণ থাকে সে বিষয়ে বিভিন্ন পরামর্শ উক্ত ব্রিফিং এ প্রদান করাসহ ঠাকুরগাঁও হরিপুর উপজেলার সকল কেন্দ্র, এলাকার আইন-শৃঙ্খলা ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্সদের সর্বোচ্চ মেধা, দায়িত্বশীলতা ও পেশাদারিত্বের সাথে সুসম্পন্ন করাসহ তৎপরবর্তী আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার আহ্বান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Toroni24 Tv.
Theme Dwonload From ThemesBazar.Com