শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

সোনাইমুড়ীতে বিএনপির বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ 

আজিজ আহমেদ, নোয়াখালী প্রতিনিধি:
  • Update Time : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ৬৫ Time View

নোয়াখালীতে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বিএনপি’র চেয়ারপারসন এর উপদেষ্টা ও সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বন্যার্তদের মধ্যে চিড়া, মুড়ি, চাল,মশারী ডাল, সয়াবিন তেল, লবন ও পেয়াজ সহ অন্যান্য এ ত্রান সামগ্রী তুলে দেন।

সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে আমিশাপাড়া বাজারে আমিশাপাড়া ইউনিয়ন ও সহযোগী সংগঠনের সহায়তায় এক হাজার পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়। 

এই সময় বিভিন্ন স্লোগান দিয়ে আমিশাপাড়া বাজারে প্রধান সড়কে বিএনপির নেতাকর্মীরা মিছিল শেষে একটি পথ সভায় বক্তব্য রাখেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

এই সময় আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, উপজেলা বিএনপির নেতা অধ্যাপক আবদুল্লাহ আল মামুন,

উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মাইন উদ্দিন মানু, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা শেখ মানিক, উপজেলা কৃষকদল নেতা মাষ্টার মান্নান, ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বাবলু, ইউনিয়ন বিএনপি নেতা নূরহোসেন লিটন, ইউনিয়ন কৃষক দলের সভাপতি আবদুল মান্নান সহ আরো অনেকে।

বক্তব্যে তিনি বলেন, তারেক রহমানের আহ্বানে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছি। কয়েক দফায় বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি আমরা। আগামীতে এই ত্রাণ সামগ্রী বিতরণ আরো অব্যাহত থাকবে। এইছাড়াও আওয়ামী লীগ সরকারের হাত থেকে সাধারণ জনগণ মুক্তি পেয়েছে বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Toroni24 Tv.
Theme Dwonload From ThemesBazar.Com