শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে শৃঙ্খলা রক্ষায় ৭ শতাধিক আনসার মোতায়েন

নজরুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • Update Time : রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ৩৭ Time View

সিরাজগঞ্জে কেপিআইসহ ট্রাফিক ব্যবস্থাপনা ও আইন শৃঙ্খলার নিরাপত্তা রক্ষায় বিভিন্ন রুটে সেনাবাহিনী শিক্ষার্থীদের পাশাপাশি অন্যতম সহযোগী হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। এরই মধ্যে জেলার গুরুত্বপূর্ণ যানজট পয়েন্টগুলোতে ৭ শতাধিক আনসার মোতায়েন করা হয়েছে। জেলা কমান্ড্যান্ট মো. ফারুক আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেন।
জেলা সদরের পাশাপাশি বিভিন্ন উপজেলা সদরের পৌর এলাকাগুলোর রাস্তায় রিক্সা, অটোরিক্সা, সিএনজি চালিত অটোরিক্সাসহ হালকা যান চলাচলের শৃঙ্খলা রক্ষায় সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন, স্বাধীনতা স্কয়ার, কোর্ট প্রাঙ্গন, মিলন মোড়, চৌরাস্তাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে বিরতিহীনভাবে তাদের দায়িত্ব পালন করতে দেখা গেছে।

সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা  মো. আব্দুস ছাত্তার বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শেখ হাসিনা দেশ ত্যাগের পর যান চলাচল, দূর্ঘটনা ও আইন শৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনী, শিক্ষার্থী, স্কাউট, রোভার স্কাউট সদস্য, ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীদের পাশাপাশি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

সিরাজগঞ্জ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট ফারুক আহম্মেদ বলেন, সড়কে শৃঙ্খলা ফেরাতে ও আইন শৃঙ্খলা রক্ষায় শিক্ষার্থীদের পাশে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এছাড়া কেপিআই, সরকারি বিভিন্ন অফিস,আদালত, জেলা কারাগারসহ বিভিন্ন স্থানে আনসার মোতায়েন করা হয়েছে। সড়কে শৃঙ্খলা, দূর্ঘটনা, আইন শৃঙ্খলা ও সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর পাশাপাশি আনসার ব্যাটালিয়নের সদস্যরাও বিরতিহীনভাবে কাজ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Toroni24 Tv.
Theme Dwonload From ThemesBazar.Com