শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডে জড়িত ২জন গ্রেপ্তার

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
  • ৩১ Time View

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সিন্দুর খান ইউনিয়নের কোনাগাও এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে শিক্ষানবিশ আইনজীবী রকিব উদ্দিন খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১৭ই জুলাই) ভোরে ঢাকার কামরাঙ্গীরচর উপজেলাধীন আশরাফাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহার নামীয় ১নং আসামি আব্দুল খলিল এবং ৪নং আসামি আব্দুল বাতির ওরফে বাতিনকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম জানান, ‘হত্যাকাণ্ডের পরপরই আসামিরা আত্মগোপনে চলে যায়। তাৎক্ষণিক (শ্রীমঙ্গল কমলগঞ্জ) সার্কেল এএসপি, থানার ওসিসহ আসামিদের গ্রেপ্তারে কাজ শুরু করি। গোপন তথ্য ও তথ্যপ্রযুক্তির ব্যবহার করে বুধবার ঢাকা থেকে হত্যাকাণ্ডের সাথে জড়িত দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হই। বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’

আজ বৃহস্পতিবার বিকেলে হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামিদের পুলিশি প্রহরায় মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শ্রীমঙ্গল থানা সুত্রের বরাতে জানা যায়, গত শুক্রবার (১২ই জুলাই) সকাল সাড়ে ১১টায় শ্রীমঙ্গল উপজেলাধীন জনৈক আজিম উদ্দিনের তিন ছেলে ট্রাক্টর নিয়ে জমিতে হাল চাষ করতে গেলে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় শিক্ষানবিশ আইনজীবী ইমাদ উদ্দিন রকিব নিহত হন, এসময় আরও দুইজন গুরুতর আহত হন। 

সকালে জমিতে ট্রাক্টর নিয়ে গেলে গ্রেপ্তারকৃত খলিল মিয়া ও তার লোকজন আজিম উদ্দিনের ছোট ছেলে শিক্ষানবিশ আইনজীবী রকিবের বুকে টেঁটা দিয়ে আঘাত করেন। একই ভাবে অপর ভাই হেলাল উদ্দিন ও রইছ উদ্দিন টেঁটাবিদ্ধ হয়ে আহত হন। আহত অবস্থায় তাঁদের শ্রীমঙ্গল উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমাদ উদ্দিন রকিবকে মৃত ঘোষণা করেন ও অপরজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Toroni24 Tv.
Theme Dwonload From ThemesBazar.Com