শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

টঙ্গীবাড়ীতে শিশুকে গাছের সাথে ঝুলিয়ে নির্যাতন

লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৯ Time View

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার আড়িয়ল ইউনিয়নের পূর্ব নিতীরা গ্রামে এক শিশুকে গাছের সাথে ঝুলিয়ে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানাযায়, মঙ্গলবার (১জুলাই) বিকাল ৪টার দিকে উপজেলার আড়িয়ল ইউনিয়নের পূর্ব নিতীরা গ্রামে মোঃ সিয়াম(১২) নামের একটি এতিম শিশুকে গাছের সাথে ঝুলিয়ে নির্যাতন এর অভিযোগ উঠেছে একই গ্রামের মোঃ করিম মাদবর(৬০) এর বিরুদ্ধে। তিনি মৃত- সামসুল মাদবর এর ছেলে।

নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে বইতে থাকে সমালোচনার ঝড়। তীব্র ক্ষোপ বিরাজ করছে আড়িয়ল ইউনিয়ন তথা টঙ্গীবাড়ী উপজেলা জুড়ে।

এলাকাবাসির একাধিক সুত্র থেকে জানাযায়, রিয়াদ, রনি, রাশিদুল নামের তিনটি ছেলে মোঃ করিম মাদবর এর আঁখ ক্ষেতের আঁখ চুরি করে খায়। সন্দেহ ভাবে করিম মাদবর এতিম ছেলে সিয়ামকে অমানবিক ভাবে গাছের সাথে ঝুলিয়ে নির্যাতন করেছে। যা শিশু নির্যাতন আইন বহির্ভুত। এবিষয়ে এলাকাবাসী তীব্র ক্ষোপ প্রকাশ করেন।

আরো জানাযায়, নির্যাতনের শিকার সিয়াম সোনারং গ্রামের মোঃ টুকু সরদার এর ছেলে। বাবা মায়ের বিবাহ বিচ্ছেদ হওয়ায় এবং মা শিউলি আক্তার এর অন্যত্র বিবাহ হওয়ায় নানা মোঃ মন্নান শেখ এর কাছেই পূর্ব নিতীরা গ্রামেই বড় হয় এ এতিম ছেলেটি। মোঃ সিয়াম নিতীরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র।

এবিষয় জানতে নির্যাতনের শিকার সিয়াম এর চাচা ডা. আলমগীর সর্দার জানান, যারা আঁখ চুরি করছে তাদের না ধরে আমার ভাতিজা এতটুকু শিশুকে আম গাছের সাথে ঝুলিয়ে অমানবিক ভাবে নির্যাতন করা হয়েছে। যা আইন বহির্ভুত। আমরা শিশু নির্যাতন আইনে আইনগত ব্যবস্থা নিব এবং সংবাদ সম্মেলন করব।

এবিষয়ে জানতে শিশু নির্যাতনকারী মোঃ করিম মাদবর এর সাথে ২ জুলাই সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

এবিষয় ওয়ার্ড মেম্বার তোফাজ্জল হোসেন বলেন, বাচ্চাটি নির্দোষ, একটি অমানবিক কাজ করেছে করিম মাদবর। এটা অত্যান্ত দুঃখজনক।

এবিষয়ে আড়িয়ল ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ দুলাল হালদার বলেন, আপনার মাধ্যমে জানলাম, আমার কাছে এখনও এবিষয় কোনো অভিযোগ আসেনি।

এবিষয়ে আড়িয়লে শিশু নির্যাতনের ঘটনায় কোনো অভিযোগ হয়েছে কি না জানতে চাইলে টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ মোল্লা শোয়েব আলী বলেন, না এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Toroni24 Tv.
Theme Dwonload From ThemesBazar.Com