শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

মৌলভীবাজারে জামায়াত ইসলামের শোকরানা সমাবেশ ও গনমিছিল

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:
  • Update Time : বুধবার, ৭ আগস্ট, ২০২৪
  • ৫৯ Time View

দেশে চলমান কোটা সংস্কার আন্দোলন থেকে এক দফা দাবির পরিপ্রেক্ষিতে শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ার ঘটনায় বাংলাদেশ জামায়াতে ইসলাম শোকরানা সমাবেশ ও গণমিছিল করেছে।

মঙ্গলবার (৬ই আগস্ট) দিনে প্রেসক্লাব প্রাঙ্গণে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার জেলা জামায়াতের আমির ইঞ্জিনিয়ার এম শাহেদ আলী জেলা থেকে মুক্তি পেয়ে দুপুরে সমাবেশে যোগদেন।

ইঞ্জিনিয়ার শাহেদ আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সাবেক আমির দেওয়ান সিরাজুল ইসলাম মতলিব, আব্দুল মান্নান, নায়েবে আমীর মাওলানা আব্দুর রহমান, সেক্রেটারি ইয়ামীর আলী, সহকারি সেক্রেটারি আলাউদ্দিন শাহ, রাজনগর উপজেলা আমির আবুর রাইয়ান শাহিন, পৌর জামায়াতের আমির হাফেজ তাজুল ইসলাম, সেক্রেটারি মুর্শেদ আহমদ চৌধুরী, সদর উপজেলা আমির ফখরুল ইসলাম, সেক্রেটারি দেওয়ান আশিক আল-রশীদ চৌধুরী, শহর শিবিরের সভাপতি তারেক আজিজ, জেলা শিবিরের সভাপতি হাফেজ আলম হোসাইন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, জামায়াত-শিবিরকে নিষিদ্ধ করতে গিয়ে সরকার নিজেই নিষিদ্ধ হয়ে গেছে। স্বৈরাচারী সরকারের পতনে দেশজুড়ে উৎসব বিরাজ করছে। মানুষ আনন্দে রাস্তায় নেমে এসেছে। সাধারণ মানুষের মুখে হাসি ফুটে উঠেছে।

বক্তারা আরো বলেন, এই বিজয় ছাত্রজনতার। ছাত্রজনতা এগিয়ে আসায় স্বৈরাচারী সরকারের পতন সম্ভব হয়েছে। দেশ অভিশাপ থেকে মুক্ত হয়েছে। ছাত্রজনতার রক্তে রাজপথ রঞ্জিত হয়েছিল বলেই আমরা এই বিজয় পেয়েছি। শহীদদের আত্মত্যাগ ভুলা যাবে না। এই বিজয়ে আমরা মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি।

সমাবেশে সদর উপজেলা, পৌরসভা ও রাজনগর উপজেলার জামায়াত ও শিবিরের উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। সমাবেশ শেষে গণমিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে আবার প্রেসক্লাবে এসে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Toroni24 Tv.
Theme Dwonload From ThemesBazar.Com