শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে পরকীয়া করতে গিয়ে হাতে নাতে ধরা পুলিশ কর্মকর্তা 

মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪
  • ৩৪ Time View

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পরকীয়া প্রেমিকার সঙ্গে আবদ্ধ ঘর থেকে হাতে নাতে আটক করা হয় মামুন (৩৫) নামের এক পুলিশ কনস্টেবলকে। গত শনিবার দুপুরে উপজেলার কেয়াইন ইউনিয়নের সুখের ঠিকানা এলাকায় তাকে আটক করে হাসাড়া হাইওয়ে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ তাকে উদ্ধার করে। হাসাড়া হাইওয়ে থানায় কর্মরত পুলিশ কনস্টেবল মামুন। তার বাড়ি গোপালগঞ্জ জেলায়। 

স্থানীয়রা জানান, বিয়ের কথা বলে এক সন্তানের জননী মৃত ফজলুল শেখের মেয়ে রিয়া আক্তারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন হাসাড়া হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল মামুন। মাঝে মধ্যে তিনি ওই প্রেমিকার বাড়িতে আসেন এবং দীর্ঘ সময় পার করেন। পুলিশ সদস্য হওয়ায় ভয়ে তাকে কেউ কিছু বলতেন না। গত শনিবার দুপুরে  তিনি ওই গৃহবধূর সঙ্গে দেখা করতে গেলে অপ্রীতিকর অবস্থায় আটক করে স্থানীয় লোকজন। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন হাইওয়ে থানার ওসি কে কল করেন। ওসি ঘটনাস্থলে এসে উদ্ধার করেন পুলিশ কনস্টেবল মামুনকে।

এ বিষয় হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইঞ্চার্চ কাঞ্চন কুমার সিংহ বলেন, মামুনের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে আজই থানা থেকে রিলিজ করে দিচ্ছি এবং তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Toroni24 Tv.
Theme Dwonload From ThemesBazar.Com