শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

নোয়াখালীতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী এবং  সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে দোয়া ও অসহায়ের মাঝে খাবার বিতরণ 

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ জুলাই, ২০২৪
  • ৬৭ Time View

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে নোয়াখালীতে দোয়া মিলাদ ও অসহায় দু:স্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

সারাদেশে চলমান পরিস্থিতি বিবেচনায় প্রতিষ্ঠাবার্ষিকীতে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং আহত নেতাকর্মীদের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল সহ খাবার বিতরণের এই আয়োজন করা হয়। 

শনিবার বিকেলে বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা কালচারাল একাডেমিতে বেগমগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম জহির, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মালেক, যুগ্ন আহবায়ক শাহজাহান মাছুম,

সদস্য হুমায়ুন কবির, সুমন শিকদার, মোহাম্মদ হোসেন, ইকবাল মেম্বার, নুর হোসেন হুজুর সহ পৌর ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

নেতাকর্মীরা বলেন, প্রতিষ্ঠার পর থেকে স্বেচ্ছাসেবক লীগ আওয়ামী লীগের পাশে থেকে বিভিন্ন আন্দোলন-সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সক্রিয় ভূমিকা রেখে আসছে। দেশে করোনা মহামারির সময় সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ায় সংগঠনটির নেতাকর্মীরা।

এই সময় আরো উপস্থিত ছিলেন, জেলা, পৌরসভা,  উপজেলা, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন নেতাকর্মী সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Toroni24 Tv.
Theme Dwonload From ThemesBazar.Com