শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

কোটা আন্দোলন: নোয়াখালীতে ছাত্রলীগের সাথে আন্দোলনকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া

আজিজ আহমেদ, নোয়াখালী প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
  • ৩৫ Time View

নোয়াখালীর বেগমগঞ্জে কমপ্লিট শাটডাউন আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া ও গাড়ী ভাংচুরের ঘটনা ঘটেছে। এই ঘটনায় কমপক্ষে ৫ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার বেগমগঞ্জ চৌরাস্তায় এই ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে নোয়াখালী চৌমুহনী সরকারী এস.এ কলেজসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা মিছিল করে পায়ে হেটে চৌরাস্তা বীরশ্রেষ্ঠ রহুল আমিন চত্ত্বরে যায়। ওই সময় তারা শ্লোগান দিয়ে সড়কে অবস্থান নেয়। এমন সময় ছাত্রলীগের নেতা-কর্মীরা পাল্টা মিছিল নিয়ে আসলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এর পরেই দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এই সময় আন্দোলনকারীদের ধাওয়া খেয়ে ছাত্রলীগের লোকজন দৌঁড়ে পালিয়ে গেলেও পরে ছাত্রলীগের ধাওয়া খেয়ে আন্দোলনকারীরা পিছু হটতে থাকে। এর পর দ্বিতীয় দফা ছাত্রলীগের লোকজনের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এই সময় উত্তেজিত লোকজন কয়েকটি গাড়ী ভাঙ্গচুর করে। এই ঘটনায় দুই পক্ষের ইট পাটকেল নিক্ষেপে আহত হয়েছে ৫ জন। বর্তমানে থমথমে বিরাজ করছে। পরবর্তীতে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। 

অপরদিকে, কোটা আন্দোলনকে ঘিরে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ১০জন নেতাকর্মি পদত্যাগ করার খবর পাওয়া গেছে। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024 Toroni24 Tv.
Theme Dwonload From ThemesBazar.Com